1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কটিয়াদীতে ভুল প্রশ্নে এসএসসি (ভোক) পরীক্ষা গ্রহণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৮৯ বার পঠিত

ডেস্ক রিপোট:কিশোরগঞ্জের কটিয়াদী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ভুল প্রশ্ন পত্রে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষা গ্রহণ করায় পরীক্ষার্থীরা পড়েছে বিপাকে। উক্ত কেন্দ্রের কেন্দ্র সচিব সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ওই কেন্দ্রে চলমান এসএসসি (ভোক) ও দাখিল (ভোক) পরীক্ষায় ফ্রুট অ্যান্ড ভেজিটেবল কাল্টিভেশন-১ (৯৪২৩) বিষয়ে পরীক্ষা ছিল। কিন্তু বোর্ডের যে প্রশ্ন পরীক্ষার্থীদের মাঝে সরবরাহ করা হয় এতে বিষয় শিরোনাম সঠিক থাকলেও প্রশ্ন করা হয় ফ্রুট অ্যান্ড ভেজিটেবল কাল্টিভেশন-২ (৯৪২৪) এর বই থেকে।
ফলে পরীক্ষার্থীদের কাছে প্রশ্নের উত্তর দেয়া কঠিন বিধায় তারা হৈ চৈ শুরু করেন। এ সময় পরীক্ষার্থীরা পরীক্ষা বর্জন করতে চাইলে কেন্দ্র সচিব তাদেরকে পরীক্ষার নির্ধারিত সময় পর্যন্ত অংশ গ্রহনের জন্য বলেন। পরীক্ষার্থীগণ ভুল প্রশ্নে পরীক্ষায় অংশ গ্রহণ করেন। উল্লেখ্য উক্ত বিষয়ে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ছয় জন। রুটিন অনুযায়ী ফ্রুট অ্যান্ড ভেজিটেবল কাল্টিভেশন-২ (৯৪২৪) পরীক্ষাটি আগামী রোববার অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে কেন্দ্র সচিব এ কে এম ফজলুল হক বলেন, প্রশ্ন পত্র বিতরণের পর পরীক্ষার্থীরা হৈ চৈ শুরু করলে প্রত্যবেক্ষকগণের রির্পোটের ভিত্তিতে আমি সাথে সাথে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারসহ সংশ্লিষ্ট সকলকে অবগত করি।

উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান বলেন, বিষয়টি পরীক্ষা নিয়ন্ত্রককে অবহিত করা হয়েছে। সংশ্লিষ্ট বোর্ড এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..